টয়লেটে মিললো গৃহবধূর মরদেহ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে আমেনা খাতুন (২০) নামে এক গৃহবধূর মরদেহ টয়লেট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে গৃহবধূর স্বামী আনোয়ার হোসেন।

এ ছাড়াও পলাতক রয়েছেন গৃহবধূর শাশুড়ি আনোয়ারা, দেবর দেলোয়ার ও মামিশাশুড়ি রেনু আক্তার। তবে গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার স্বজনদের।

শনিবার (২৩ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মিয়া।

নিহত গৃহবধূ আমেনার বাবার বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কুটিয়াপাড়া গ্রামে। তার স্বামী আনোয়ার পেশায় একজন রাজমিস্ত্রি। এই দম্পতির লাবিব হোসাইন নামে পাঁচ বছর বয়সী ছেলে ও আয়েশা সিদ্দিক জান্নাত নামে দেড় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

ফাঁড়ি ইনচার্জ বলেন, বসতবাড়ির একটি ঘরের টয়লেটের ভেতর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধূর থুতনির নিচে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী ও শ্বশুরবাড়ির সব লোক পলাতক রয়েছে। বিষয়টি নিয়ে আমাদেরও সন্দেহ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান পুলিশের এই এসআই।

প্রতিবেশী মোহাম্মদ রমজান আলী বলেন, রাত ১১টার দিকে ওই গৃহবধূ আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে ছিল। এরপর স্থানীয় আদম আলী ওই গৃহবধূকে বাড়িতে পৌঁছে দেয়। এরপর দ্বিতীয় দফা মারধর করে তাকে হত্যা করে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ আমেনা খাতুন মারা যাওয়ার পরপরই রাতেই সবাই বাড়ি থেকে পালিয়ে যায়।

 

আইএনবি/বিভূঁইয়া