চিপসের দাম নিয়ে ঝগড়া, ভাতিজার হাতে চাচা খুন

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে মো. আবির ছোটন (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ উঠেছে একই বাড়ির ভাতিজা আরিফুর ইসলাম হৃদয়ের বিরুদ্ধে।

নিহত মো. আবির ছোটন মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের বাবুলের ছেলে।

রবিবার সন্ধ্যায় ইফতারের সময় ফেনী সোনাগাজী সড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড যাত্রী ছাউনির পাশে নিলয় স্টোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয়, নিলয় ও ছোটন তারা সম্পর্কে একই বাড়ির চাচা ভাতিজা। প্রায় সময় তারা একসাথে আড্ডা দিতেন। প্রতিদিনকার মত আজ ইফতারের সময় ছোটন নিলয়ের দোকান থেকে একটি চিপস ছিড়ে নেয়। এসময় নিলয় ছোটনের কাছ থেকে চিপসের দাম চায়। ছোটন দুষ্টুমির ছলে টাকা দিতে অস্বীকার করে। একপর্যায়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় হৃদয় পিছন থেকে এসে ছোটনের বুকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে ছোটন মাটিতে লুটিয়ে পড়ে। উপস্থিত থাকা ছোটনের বন্ধু ইকবাল হোসেন মামুন ছোটনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

সোনাগাজীতে মডেল থানার অফিসার ইনচার্জ সুদ্বীপ রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

আইএনবি/ বিভূঁইয়া