সরকারি অফিসারদের নিয়ে তহবিল গঠন করে অসহায়দের সাহায্য দিলেন ইউএনও মাহাবুর রহমান

শরীয়তপুর প্রতিনিধি
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাহাবুর রহমান শেখ’র উদ্যোগে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারদের আর্থিক সহায়তা দেওয়ার জন্য সদর উপজেলার সরকারি অফিসারদের নিয়ে ব‍্যক্তিগত পক্ষ হতে তহবিল গঠন করা হয়েছে। এই তহবিল থেকে সোমবার দুপুরে মাহামুদপুর ইউনিয়নে ১৩৪ পরিবারের মাঝে ৫ শত টাকা করে মোট ৬৭ হাজার টাকার বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ বলেন, সদর উপজেলার সরকারি অফিসার নিয়ে গঠন করা এ তহবিল থেকে আজ মাহমুদপুর ইউনিয়নের যারা কোন ধরনের মানবিক সহায়তা পাননি; তাদের মধ্যে সবচেয়ে প্রান্তিক দু:স্থ ১৩৪ পরিবারের প্রত‍্যেক পরিবারকে ৫শত টাকা করে প্রদান করা হয়। মাহমুদপুর ইউনিয়নটিতে তুলনামূলকভাবে দু:স্থ লোকজন বেশি হওয়ায় এবং উপজেলা হেডকোয়ার্টার হতে দূরতম অবস্থান থাকায় ঐ ইউনিয়নের জনগণের মাঝে এ সহায়তা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে ইউএনও জানান। ভবিষ্যতে এ ধরনের উদ‍্যোগ আরও গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন এসিল‍্যান্ড ফাতেমা খাতুন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন, সমাজসেবা অফিসার নজরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান ঢালী প্রমুখ।