শরীয়তপুরে কৃষকের ধান কেটে দিলেন স্বেচ্ছাসেবকলীগ

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর
শরীয়তপুরে করোনা ভাইরাসের প্রভাবে শ্রমিক সংকটে পড়ায় কৃষকের এক বিঘা জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার দিনভর শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের মধ্য ছয়গাঁও গ্রামের কামরুল মুন্সীর জমির পাকা ধান কাটা ও মাড়াই করে দেয় তারা।

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম ও সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকারের নেতৃত্বে প্রায় ৩০ জন নেতাকর্মী এই ধানকাটায় অংশগ্রহণ করেন।

কৃষক কামরুল মুন্সী বলেন, করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিক সংকটের ফলে মাঠের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছিলাম না। এমন দুর্দিনে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এসে তাদের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে। এতে আমি খুব আনন্দিত। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শ

রীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার বলেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে কৃষকরা অসহায় হয়ে পড়েছে। ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের নেতাকর্মীরা কৃষকদের পাশে দাঁড়িয়েছি। স্বেচ্ছাসেবকলীগের প্রায় ৩০ জন নেতা কর্মী ধান কাটা, আঁটি বাঁধা, বাড়ির আঙিনায় পৌঁছে দিয়ে মাড়াই করে দিয়েছে।