মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিলেন

বিনোদন ডেস্কঃ ভারতের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী অনেকদিন ধরেই সবকিছু থেকে কিছুটা দূরে ছিলেন। তবে বৃহস্পতিবার মহারাষ্ট্রের নাগপুরে আরএসএস দপ্তরে দেখা গেছে তাকে। আরএসএস-এর তাত্ত্বিক নেতা হেগড়েওয়ারের সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। তারপর আরএসএস-এর নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য বিনিময় করে সেখান থেকে ফিরে আসেন।

এক সময় সিপিএম এবং পরে তৃণমূলের ঘনিষ্ট মিঠুনকে আরএসএস দপ্তরে দেখে অনেকেই অবাক হয়েছেন। দীর্ঘ বাম শাসনের পর তৃণমূল ক্ষমতায় আসার পর তৃণমূলের নেতা-নেত্রীদের সঙ্গে বেশ ভালো সম্পর্ক তৈরি হয়েছিলো মিঠুনের। তৃণমূলের রাজ্যসভার সাংসদও হয়েছিলেন তিনি। সাংসদের মেয়াদ শেষ হওয়ার আগেই রাজ্যসভার পদ থেকে ইস্তফা দিয়েছিলেন।

তারপরই রাজনীতি থেকে দূরে ছিলেন। বেশ কয়েকদিন আগে তার অসুস্থতার খবর পাওয়া যায়। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়ে দেশে ফেরার পরও খুব একটা প্রকাশ্যে আসতে দেখা যায়নি তাকে।

এক সময়ে সিপিএমের শীর্স নেতা সুভাষ চক্রবর্তীর খুব কাছের লোক ছিলেন মিঠুন। সিপিএমের প্রার্থী হয়েছিলেন তার স্ত্রীও। তখন স্ত্রীর হয়ে প্রচারণায় নামতে দেখা গিয়েছিলো তাকে। কিন্তু এবার আরএসএসের দপ্তরে যাওয়ার ঘটনায় তার বিজেপিতে যোগ দিয়েছেন এমন গুঞ্জন তীব্র হচ্ছে।
সংবাদ প্রতিদিন

আইএনবি/বিভূঁইয়া