বয়স লুকাতে প্রতারণা, ধরা পড়লেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: বলিউডের বিশ্বসুন্দরী হার্টথ্রব নায়িকা ঐশ্বরিয়া রাইয়ের সৌন্দর্য্য নিয়ে নতুন করে কিছু বলার নেই। তার নীল চোখে মুগ্ধ নেট দুনিয়া। নিজের সৌন্দর্য আর অভিনয় দক্ষতায় জয় করেছেন কোটি কোটি দর্শকের হৃদয়। অক্টোবর মাসের গোড়াতেই প্যারিস ফ্যাশন উইকে একটি নামী প্রসাধনী সংস্থার হয়ে হেঁটেছেন তিনি। সোনালি রঙের কেপ-গাউন এবং ব্লন্ড হাইলাইটে ফ্যাশন সরণিতে তার সাজ বেশ প্রশংসা কুড়ায়। কিন্তু মুহূর্তেই ট্রলের শিকার হয়েছেন অভিনেত্রী। অভিযোগ উঠেছে বয়স লুকাতে প্রতারণার আশ্রয় নিয়েছেন সুন্দরী। যা মোটেও ভাল চোখে দেখেনি নেটিজনরা।

খোলা চুল, ঝলমলে কানের দুল, ঠোঁটে লাল লিপস্টিকে তার সৌন্দর্য বাড়িয়ে দেয় কয়েকগুণ। কিন্তু এতেও মনে হয় সন্তুষ্ট নন তিনি! অভিনেত্রীর সোশ্যালে যে ছবি পোস্ট করা হয়েছে এবং অনুষ্ঠানের দিনের যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে বেশ পার্থক্য রয়েছে। অভিনেত্রীর ছবি দেখে নেটপাড়ার একাংশের ধারণা ছবিগুলো সম্পাদনার সময় ফটোশপ ও এয়ারব্রাশের ব্যবহার করা হয়েছে। এতে ত্বক টানটান যেমন করা হয়েছে, তেমনই রোগা দেখানো হয়েছে ঐশ্বরিয়াকে।

এ নিয়ে কেউ লিখেছেন, ‘এটা ওর চেহারা বা মুখ কোনোটাই নয়। বয়সের সঙ্গে ওজন বাড়াটাকে কেন মানুষ ইতিবাচক ভাবে নিতে পারেন না? তার মতো শিক্ষিত মহিলার থেকে এটা আশা করা যায় না।’

অন্য একজন ছবির মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আপনি যেমন, সে ভাবেই নিজেকে গ্রহণ করার চেষ্টা করুন।’

যদিও স্বামী অভিষেক বচ্চনকে পাশে পেয়েছেন অভিনেত্রী। যে ছবি নিয়ে এত সমালোচনা, সেই ছবিতে হৃদয়ের ইমোজি পাঠালেন জুনিয়র বচ্চন।

 

আইএনবি/বিভূঁইয়া