অভিনেত্রী সাই পল্লবী বিয়ে-সন্তান নিয়ে যা বললেন

বিনোদন ডেস্ক:ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী। সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় তাকে। ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন।

প্রেম-বিয়ে নিয়ে কথা বলতেও দেখা যায়নি সাই পল্লবীকে। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বিষয়টি নিয়ে এবার কথা বললেন এই অভিনেত্রী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী বলেন—‘আমার ভাবনা ছিল, ২৩ বছর বয়েস বিয়ে করব। আর ৩০ বছরের মধ্যে দুই বাচ্চার মা হবো।’

সাই পল্লবীর বয়স ২৩ পেরিয়ে গেলেও বিয়ের ফুল এখনো ফোটেনি। তবে কবে নাগাদ বিয়ে করবেন সে বিষয়েও কিছু বলেননি তিনি। কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়েও পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

সাই পল্লবীর পরবর্তী সিনেমা ‘বিরতা পারভাম’। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১৭ জুন মুক্তির কথা রয়েছে। বর্তমানে এ সিনেমার প্রচারে সময় পার করছেন।

নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারভাম’ সিনেমার কাহিনি। এতে কমরেড রাবনার চরিত্রে অভিনয় করেছের রানা দাগ্গুবতি। রাবনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বেনেলার। আর এই বেনেলা চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। এ ছাড়াও অভিনয় করেছেন—প্রিয়ামনি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, ঈশ্বরী রাও, সাই চন্দন প্রমুখ।

আইএনবি/বিভূঁইয়া