গোসাইরহাটে বরখাস্ত চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি আ.লীগ

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ৩৫ বস্তা চাল চুরির অভিযোগে সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও আরশিনগর ইউপি চেয়ারম্যান শামসুদ্দোহা রতনকে দল থেকে বহিস্কার করার আবেদন করেছেন থানা আওয়ামী লীগ। একই অপরাধে ৫৩ বস্তা চাল চুরি কারায় গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, কুচাইপট্টি ইউপি চেয়ারম্যান বিএম নাসিরউদ্দীন স্বপনের নামে দুদক করেছে মামলা ও চেয়ারম্যান পদ থেকে সরকার করেছে সাময়ীক বরখাস্ত।  কিন্তু দল থেকে বহিষ্কারের আবেদন এখনো করেনি উপজেলা আওয়ামী লীগ। তবে উপজেলা আওয়ামী লীগের কোন্দলের কারনে এখনো বহিষ্কারের আবেদন করেনি বলে মনে করেন অনেকে।
সরকারি ত্রানে অনিয়মের সঙ্গে জড়িত থাকার প্রমান মিললে দল থেকে বহিস্কারের কেন্দ্রীয় নির্দেশনা থাকলেও তা না মানায় জেলা জুড়ে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
এবিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন,চাল বিতরণে অনিয়মের অভিযোগে সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শামসুদ্দোহা রতনকে দল থেকে বহিস্কারের আবেদন করেছে সখিপুর থানা আওয়ামী লীগ।  তবে গোসাইরহাটের উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, কুচাইপট্টি ইউপি চেয়ারম্যান বিএম নাসিরউদ্দীন স্বপনকে বহিষ্কারের আবেদন এখনো করেনি উপজেলা আওয়ামী লীগ। আমি এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল বাবুকে ব্যবস্থা গ্রহন করার জন্য বলেছি।