কক্সবাজারের চকরিয়ায় গাড়ীতে তরুণীকে হত্যা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় ১৮ বছর বয়সী চম্পা নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সিএনজি অটোরিকশা থেকে কোনাখালী ইউনিয়নের মরং ঘোনাস্থ চকরিয়া-পেকুয়া-বাঁশখালী আঞ্চলিক সড়কে ফেলে দেয়। রাত ১২টার সময় লাশ উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, নিহত তরুণী কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে চম্পা (১৮)।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন, চকরিয়া-পেকুয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মোঃ মতিউল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান।

অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান বলেন, মেয়েটি চট্টগ্রাম থেকে কক্সবাজারের খরুলিয়া যাচ্ছিল সিএনজি অটোরিকশা করে। পথিমধ্যে কে বা কারা মেয়েটিকে হত্যা করেছে এবং কেন তাহাকে হত্যা করা হয়েছে তা তদন্তের পর জানা যাবে।

চকরিয়া-পেকুয়া সার্কেল সহকারী পুলিশ সুপার কাজী মো: মতিউল ইসলাম বলেন, সরকারের দেয়া করোনাভাইরাস সুরক্ষিত পিপি পড়ে পুলিশ গতকাল লাশটি উদ্ধার করে।

চকরিয়া থানার তদন্ত (ওসি) মো: শফিকুল আলম চৌধুরী বলেন, মাথায় ও মুখে এবং ডান হাতের কুনি ভাংঙ্গা আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রথমিক সুরতহাল রিপোর্টে তৈরি করে বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া