বন্ধু মানে জীবনের প্রতিটি মুহূর্তের সাক্ষী: সাংবাদিক বাবুল ভূঁইয়া

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি সময়ের তরুন সাংবাদিক এব ক্ষুরধার লেখক এমডি বাবুল ভূঁইয়ার জন্মদিন উপলক্ষে কেক কাটেন বন্ধত্বের বন্ধন গ্রুপের বন্ধুরা।

আজ সোমবার (৪ জানুয়ারি) শরিফ মাহমুদ এর অফিসে সন্ধ্যা ৭ টায় উপস্থিত বন্ধত্বের বন্ধন গ্রুপের বন্ধুরা জন্মদিনের গান গেয়ে বাবুল ভূঁইয়া ছবিযুক্ত কেক কাটেন।

বাবুল ভূঁইয়া বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা এবং ভালোবাসা দেখাতে গিয়ে বলেন, বন্ধু মানে সেই মানুষ যে জীবনের প্রতিটি মুহূর্তের সাক্ষী। যার কাছে নেই গোপন কোনো কিছু। বন্ধু মানে সেই মানুষ যে সব সময়ের সঙ্গী। বন্ধু মানে সেই মানুষ যে বিপদে সবার আগে পাশে এসে দাঁড়ায়। আর আজকে সেই বন্ধুরা আমার জন্মদিনে আমাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং জন্মদিনের কেক কেটে আমাকে যে ভালোবাসা দেখিয়েছে আমি তা কোনদিন ভুলবোনা।

তিনি বন্ধুদের উদ্দেশ্যে আবেগে আপ্লুত হয়ে ইঙ্গিত করে বলেন, তোদের মতো বন্ধু অনেক কপাল করলে পাওয়া যায়। আমি সত্যিই অনেক ভাগ্যবান যে তোদের মতো বন্ধু পেয়েছি। সারা জীবন এইভাবেই সবসসময় পাশে থাকিস প্রিয় বন্ধুরা। ভালোবাসা তোদের জন্য।

সত্যি তোদের মতো কাউকে না পেলে বুঝতামই না আসলে বন্ধুত্ব কাকে বলে। আজকে আমি কামনায় করি ভালো থেকো সব সময় আমার প্রিয় বন্ধুরা ।

বন্ধুত্ব এমন এক জিনিস যা টাকা দিয়ে কিনতে পাওয়া যায়না। আবার শুধু ইচ্ছে করলেও হয়ে যায়না। কিন্তু আবার কখন কাদের সাথে বন্ধুত্ব হয়ে যায় কেউ বলতেও পারেনা। আমাদের বন্ধুদের গভীরতা কখন যে হয়ে গেছে আমরা জানিও না।

প্রিয় বন্ধু, মাজাহারুল ইসলাম, শরীফ মাহমুদ, সাইফুল ইসলাম রাসু, নজরুল ইসলাম জুয়েল, সুমন মাহমুদ, শাওন, নুরুজ্জামন সহ সকলের জন্য ভালোবাসা অফুরন্ত। যারা প্রবাসে আছো দিলরুবা আনম ডালিয়া, শাহিন, বিল্লাল, এমরান, হারুন তোদের জন্যও ভালাবাসা।

উপস্থি বন্ধু মহলের ছোট ভাই সুমনকে অনেক অনেক ভালোবাস জানাই্