লক্ষ্মীপুরে পৃথক নির্বাচনি সহিংসতায় আহত ১৪

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর ও রামগঞ্জ উপজেলায় আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পৃথক সহিংসতার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় ১৪ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৭ নভেম্বর) রাতে রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুর রব (মোরগ) ও মাইন উদ্দিনের (টিউবওয়েল) সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্র জানায়, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রাতে প্রতিদ্বন্দ্বী দুই মেম্বার প্রার্থী নিজেদের সমর্থকদের নিয়ে মিছিল করেন। দুই পক্ষের মিছিল মুখোমুখি হলে উভয় পক্ষের নেতা কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ১০ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। তবে এ ঘটনায় আবদুর রব ও মাইন উদ্দিনের কোনো ক্ষতি হয়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপর রয়েছে পুলিশ। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আইএনবি/বিভূঁইয়া