যতদিন বেঁচে থাকবো জনগনের জন্য কাজ করে যাবো:ইয়াছমিন সুলতানা

নিজস্ব রিপোর্টার : যতদিন বেঁচে থাকবো জনগণের সেবক হিসেবে কাজ করে যাবো বললেন ইয়াছমিন সুলতানা।

আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের দুইবার নির্বাচিত কাউন্সিলর এবং প্যানেল মেয়র ইয়াছমিন সুলতানা এ কথা বলেন।

 

আইএনবি’র প্রতিবেদকের বিভিন্ন প্রশ্নের উত্তরে ইয়াছমিন সুলতানা বলেন, আমি পরপর দুবার কাউন্সিলর হয়েছি। রাস্তাঘাট মেরামত সহ সামাজিক উন্নয়নমূলক কাজে সর্বদা নিজেকে নিয়োজিত করেছি। আমার সৎ  কর্মকান্ডের জন্য আমি প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

 

আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চাইলে ইয়াছমিন সুলতানা বলেন, আমি এবারও বিজয়ী হবো ইনশাআল্লাহ্। সাধারণ জনগনের জন্য কাজ করেছি ১০ বছর ধরে। জনগনের কল্যাণের জন্য নিজের ব্যক্তিগত চাওয়া পাওয়াকে জলাঞ্জলী দিয়েছি। আমার ওয়ার্ডের মানুষের জন্য নিজেকে উজার করে দিয়েছি। সর্বদা চিন্তা করেছি এলাকার ভাগ্যহত জনগণের কল্যাণের জন্য।

 

তিনি আরো বলেন, মহামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাসের সময় নিজের জীবনের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পরা এলাকার মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাবার চালা-ডাল, তৈল, আলু সহ অনেক কিছু বিতরণ করেছি। আইএনবি’র প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি তাদের ত্রাণ হিসেবে দেইনি।এলাকার একজন বোন হিসেবে পাশে দাঁড়িয়েছি। আমি এ সব খাদ্য সামগ্রী আমার এলাকার জনগণকে উপহার হিসেবে দিয়েছি। মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি।

 

আগামী ১৪ তারিখের নির্বাচনে জয়ী হলে আমার এলাকার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করিব।  আমাকে  শতভাগ ভোট দিয়ে জয়ী করবে ইনশাআল্লাহ্। আমার নির্বাচনের মাঠ অনেক ভালো।

 

আইএনবি/ এমডি বাবুল ভূঁইয়া