ছয় বছরের শিশুকে গলা কেটে হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে নয়ন আলী নামে এক কিশোরের বিরুদ্ধে মহিবুল্লাহ নামের ছয় বছরের এক শিশুকে গলা কেটে হত্যার অভিযোগে তাকে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে হত্যার কাজে ব্যবহৃত চাকু ও মহিবুল্লাহর মোবাইল ফোনটিও উদ্ধার করেছে পুলিশ। আটক কিশোর গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী গ্রামের মন্টুর ছেলে মো. নয়ন।

রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভুট্টার জমিতে তার বস্তাবন্দি গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির বস্তবন্দি গলা কাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস, সহকারী পুলিশ সুপার (সার্কেল) জামিল মাহমুদসহ ডিবি পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ভুট্টার জমিতে শিশুর গলা কাটা লাশ পাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অপরদিকে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে হত্যকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নয়নকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রক্তমাখা ছুরি ও মোবাইলটি উদ্ধার করা হয়। ওসি আব্দুর রজ্জাক জানান, মোবাইলের জন্যই নয়ন গলা কেটে শিশু মহিবুল্লাহকে হত্যা করে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া