চারঘাটে বাড়ির ভেতরে বৃদ্ধের গলাকাটা লাশ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে মানসুর রহমান (৭০) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করা হয়েছে। রবিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

শলুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক মাসুম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মানসুর রহমানের স্ত্রী ঢাকায় তার ছেলের বাড়ি গেছেন। মানসুর রহমান বাড়িতে একাই ছিলেন। সন্ধ্যার পর গৃহকর্মী বাড়ির প্রধান ফটকে তালা দিয়ে চলে যান।

রাত সাড়ে আটটার দিকে প্রতিবেশিরা বাড়ির ভেতর থেকে মানসুর রহমানের গোঙানোর শব্দ শুনতে পান। তখন তারা গৃহকর্মীকে ডেকে এনে বাড়ির তালা খোলেন। এ সময় তারা গলা কাটা অবস্থায় মানসুর রহমানকে পড়ে থাকতে দেখেন। এই সময়ের মধ্যে তিনি মারাও গেছেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, কে বা কারা কেন এ হত্যাকান্ড ঘটিয়েছে তা পুলিশ এখনও নিশ্চিত নয়। তারা জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছেন। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

ওসি আরও জানান, মানসুর রহমানের ছেলে প্রকৌশলী। আর মেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক। তাদের খবর দেয়া হয়েছে। তারা আসার পর এ ব্যাপারে থানায় হত্যা মামলা করা হবে।

আইএনবি/বিভূঁইয়া