ক্যাসিনো যেখানে  সেখানেই অভিযান : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক জানিয়েছেন, বাংলাদেশের যেকোনো জায়গায় ক্যাসিনোর খবর পেলেই অভিযান চালানো হবে ।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশন চত্বরে ‘আত্মীয়’ নামে একটি সংগঠনের অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের বাউন্ডারির মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করা হয়েছে, এসবের খবর পেলেই অভিযান চলবে।

মন্ত্রী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন, সেই অভিযান অব্যাহত থাকবে । তিনি বলেন, ‘এ অপরাধে জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে।’

বিএনপিকে দুর্নীতিবাজদের দল উল্লেখ করে আনিসুল হক বলেন, ‘তাদের চেয়ারম্যান হচ্ছে এতিমের টাকা চোর। এতিমের টাকা চুরি করার জন্য জেল দেওয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান তিনি হচ্ছেন দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ের সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেওয়া অপরাধী।’

অনুষ্ঠানে আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে আরও বক্তব্য দেন-ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন, আত্মীয় সংগঠনের উপদেষ্টা ডা. মোহাম্মদ শাহ আলম প্রমুখ।

আইএনবি/বিভূঁইয়া