মতলব উত্তর-দক্ষিণের অসহায়দের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর জেলার উত্তর মতলব ও দক্ষিণে করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল। অসহায় মানুষের পাশাপাশি স্বাস্থ্যসেবায় নিয়োজিতদের এবং গণমাধ্যমকর্মী ও স্থানীয় প্রশাসনকে সহায়তা সামগ্রি দিচ্ছেন তিনি। উত্তর মতলবের ঐতিহ্যবাহী খান পরিবারের পক্ষে এসব সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

আজ মঙ্গলবার রাজধানীর মিরপুরের নিজ বাড়িতে হতে পরিস্কার-পরিচ্ছন্ন সরঞ্জাম ও ১ হাজার পরিবোরের জন্য খাদ্য সামগ্রি মতলব  উত্তর উপজেলার ভাইস -চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফলের কাছে হস্তান্তর করেন  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক  আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল । এসব উপহার করোনা রোগী চিকিৎসা হাসপাতাল  মাতৃ ও শিশু স্বাস্থ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠান, লাল কুঠির এবং    চাঁদপুর মতলব , উত্তর-দক্ষিণ থানার পুলিশ প্রশাসন,  উত্তর- দক্ষিন উপজেলার প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ,  উত্তর -দক্ষিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স সহ মেডিকেল কর্মী ও উত্তর – দক্ষিন উপজেলার জনপ্রতিনিধিদের মধ্যে বিতরণ করা হবে।

উপহার সামগ্রি তুলে দেয়ার এসময় যুবলীগ সাধারণ সম্পাদকের পরিবারের সদস্যদের মধ্যে জ্যৈষ্ঠ পুত্র ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মাসরুর হোসেন খান নাবিল, ভাগ্নে নাজমুল আহসান সরুপ, মাহবুবর রহমান, মাজহারুল হক টিটু, গোলাম আরেফিন হিমেল, মারুফ হোসেন খান বিজয়, মো. বিপ্লব , মো. আনিস, গোলাম রাব্বানী পাপ্পু , ইন্জি. জামান, আব্দুল হাকিম তানভীর সহ নিকট আত্মীয়বৃন্দ উপস্থিত ছিলেন।

খান পরিবারেরর পক্ষ থেকে এ সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে জানান যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।