শীতার্তদের মাঝে জনতার মঞ্চ ফাউন্ডেশন এর মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ করা হয়

ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে

নিজস্ব প্রতিনিধি: শীতার্ত অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিয়ে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছেন জনতার মঞ্চ ফাউন্ডেশন। প্রতিবছরের ন্যায় এবারো মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচির মাধ্যমে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিয়েছে সংগঠনটি।

রাজধানীর পথেপ্রান্তে বিভিন্ন এলাকায় রাস্তার পাশে শীতে কাতর হয়ে শুয়ে থাকা অসহায় মানুষের মাঝে রাতের অন্ধকারে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এর আগে গত ১১ জানুয়ারি ঢাকার মানিকনগর ইসলামিয়া দরুল উলম মাদ্রাসার বিভিন্ন বিভাগের সত্তর জন অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র কম্বল উপহার হিসেবে বিতরণের  মাধ্যমে মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ ক্যাম্পেইন উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এমডি বাবুল ভূঁইয়া। এসময় আরোও উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক মো: আল আমীন, সদস্য সচিব মো: সাইমন, মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এমডি বাবুল ভূঁইয়া বলেন, আমরা চেষ্টা করি সাধারণ মানুষের মতো অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষরাও শীতকে উপভোগ করুক। তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব হোক তাই আমাদের এ সামান্য প্রয়াস। আমরা প্রতিবছর আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করে থাকি। আর এবার ছিল আমাদের সংগঠন‌‌‌ ‘ জনতার মঞ্চ ফাউন্ডেশন ‘ এর ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী।

বাবুল ভূঁইয়া আরোও বলেন, আমাদের ব্যাক্তিগত কোন চাওয়া পাওয়া নেই , মানুষ হয়ে যেনো মানুষের পাশে দাঁড়াতে পারি সেটাই হচ্ছে আমাদের মূল লক্ষ্য এবং চাওয়া। আমাদের এই পথচলায় সকল সাধারণ সদস্য ও শুভাকাঙ্খীসহ যারা সর্বদা ‘ জনতার মঞ্চ ফাউন্ডেশন ‘ এর পাশে থেকেছেন, সাহস যুগিয়েছেন, পথ দেখিয়েছেন তাদের সবাইকে সংগঠনের পক্ষ থেকে ভালোবাসা ও শুভ কামনা জানাই। সামনের দিনগুলোতেও সবাই ‘ জনতার মঞ্চ ফাউন্ডেশন ‘এর পাশে থাকবেন, পথ দেখাবেন এটাই প্রত্যাশা করছি।

 

আইএনবি নিউজ