রাজধানীতে যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরণ

নিজস্ব প্রতিবেদক
করোনাভাইরাসে অসহায় গোটা দেশ। ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষরাও এখন দিশাহারা হয়ে পড়েছেন। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে সারাদেশে করোনার কারণে অসহায় হয়ে পড়া মানুষের পাঁশে শুরু থেকেই দাঁড়িয়েছে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ যুবলীগ। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আহ্বানে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন ও খাদ্য সামগ্রি বিতরণ অব্যাহত রেখেছে।

আজ সোমবার রাজধানীর বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্ন ও খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। সকালে মধ্যমনিপুরে যুবলীগ সাধারণ সম্পাদকের কার্যালয়ের সামনে স্বাস্থ্য সুরক্ষা মাস্ক বিতরন করা হয়। দুপুরে একই স্থানে করোনায় ক্ষতিগ্রস্ত আলেম ওলামাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এছাড়া বাড্ডার গুদারাঘট এবং শাহজাদপুর এলাকায় সহ¯্রাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। এসময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক শিল্প বানিজ্য সম্পাদক এমএ খালেক,   ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল প্রমূখ উপস্থিত ছিলেন।

২৬ মার্চ থেকে অঘোষিত লকডাউন শুরুর পর হতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির পাশাপাশি সারাদেশে জেলা-উপজেলা ও মহানগর নেতারা প্রতিরোধ সামগ্রীর সঙ্গে খাদ্য সামগ্রী বিতরণ করছে।