বিএসএমএমইউতে সুরক্ষা সামগ্রী প্রদান করলো যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

মরণঘাতক করোনায় ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পাচ্ছে না স্বাস্থ্যকর্মীরা। দেশের বিভিন্ন স্থানে চিকিৎসক, নার্সদের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটেছে। তাই করোনায় আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিতদের সহায়তায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সুরক্ষা সামগ্রি প্রদান করেছেন বাংলাদেশ যুবলীগ।

গতকাল বুধবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক  আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে বিএসএমইউর উপাচার্য প্রফেসর কনক কান্তি বড়ুয়ার হাতে পৌঁছে দেয়া হয়। এসময় যুবলীগ নেতা ডাঃ মাহফুজার রহমন উজ্জ্বল, মোঃ নুর আলম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন

করোনাভাইরাসে অসহায় গোটা দেশ। ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষরাও এখন দিশাহারা হয়ে পড়েছেন। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে সারাদেশে করোনার কারণে অসহায় হয়ে পড়া মানুষের পাঁশে শুরু থেকেই দাঁড়িয়েছে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ যুবলীগ। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আহ্বানে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন ও খাদ্য সামগ্রি বিতরণ অব্যাহত রেখেছে।