নওগাঁর সাবেক এমপি সামসুল আলম আর নেই

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক এমপি সামসুল আলম প্রামাণিক মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩০ জানুয়ারি) ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি উপজেলার দেলুয়াবাড়ি (মুঠাপাড়া) গ্রামের মৃত ছবের আলী প্রামাণিকের ছেলে।

মরহুমের প্রথম জানাযার নামায বিকেল ৩টা ৩০ মিনিটে উপজেলার কয়াপাড়া কামারকুড়ি হাইস্কুল মাঠে এবং দ্বিতীয় জানাযার নামায বিকেল ৪টা ৩০ মিনিটে দেলুয়াবাড়িতে তার নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সামসুল আলম প্রামাণিকের হঠাৎ বুক ও পেটে ব্যথা শুরু হলে সোমবার রাত ২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান তার মৃত্যুতে জেলা বিএনপি, উপজেলা বিএনপিসহ সহ অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

মান্দা থানা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ব্রহানী সুলতান গামা বলেন, সামসুল আলম প্রামাণিক মান্দায় বিএনপি থেকে টানা তিনবার এমপি ছিলেন। জনপ্রতিনিধি থাকাকালীন তিনি সামাজিকক্ষেত্রে অবদান রেখেছেন। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

 

আইএনবি/বিভূঁইয়া