ছাত্রলীগ নেতা সিফানের উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে সাধারণ মানুষকে করোনা ভাইরাসের প্রকোপ হতে রক্ষা করতে শুরু থেকেই মাঠে রয়েছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো। দলীয়ভাবে সারাদেশে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা। বিভিন্ন জেলা-উপজেলা ও মহানগর নেতারা বিনামূল্যে মাস্ক , হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন তারা।

গত কয়েক দিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে মহানগর দক্ষিণ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মেহেদী হাসানের নির্দেশনায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক সৈয়দ সিফান নূর তার নিজ অর্থায়নে অসহায় দিনমজুর, রিকশা-ভ্যান চালক এবং হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।  একই সঙ্গে সচেতনতামূলক প্রচারণা চালান করোনা ভাইরাস সম্পর্কে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী এবং বন্ধু মহল।

সৈয়দ সিফান নূর সাংবাদিকদের বলেন, ” বাংলাদেশ ছাত্রলীগ জাতির যেকোনো দূর্যোগে জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। আমার এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। আমি আশা করবো দেশের এই ক্রান্তিকালে সমাজের বিত্তশালী বিশেষ করে বাড়ীওয়ালারা অসহায় মানুষের পাশে দাড়াঁবে। মহান আল্লাহ অশেষ রহমতে এবং মাদার অফ হিউম্যানিটি, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন পদক্ষেপের কারণে আমরা অতি দ্রুত এই দুঃসময় কাটিয়ে উঠবো এবং বাংলাদেশ তার আগের স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে, ইনশাআল্লাহ।