গুলিস্তানে কাভার্ড ভ্যানচাপায় যুবক নিহত, চালক আটক

আইএনবি ডেস্ক: রাজধানীর গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর কাভার্ডভ্যান চাপায় শাহাবুদ্দিন (৩৫) নামে ফ্লাইওভারটির দায়িত্বে থাকা এলিট সিকিউরিটি ফোর্সের সদস্য নিহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার (১৩ মার্চ) ভোরে তার মৃত্যু হয়। নিহত শাহাবুদ্দিন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার জিতু মিয়ার ছেলে। রাজধানীর নবাবপুরে থাকতেন তিনি।

ফ্লাইওভারটির রাত্রিকালীন টহলের দায়িত্বে থাকা জাকির হোসেন জানান, রাত সাড়ে ৩টার দিকে হানিফ ফ্লাইওভারের গুলিস্তান অংশের টোল প্লাজার পাশে দাঁড়িয়ে ছিলেন শাহাবুদ্দিন। টোল দিয়ে চলে যাওয়ার সময় একটি কাভার্ডভ্যান রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শাহাবুদ্দিনকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় পড়ে গিয়ে ওই গাড়ির চাকায় পিষ্ট হন। সঙ্গে সঙ্গে শাহাবুদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার বলেন, ঘটনার পরপরই প্রথমে বংশাল থানা পুলিশ ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি জব্দ এবং চালককে আটক করে। তবে পরবর্তীতে যাচাই-বাছাই করে ঘটনাস্থল ওয়ারী থানা এলাকা পড়ায় তাদের আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

 

আইএনবি/বিভূঁইয়া