ঈগল প্রতীক পেলেন নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন ঈগল প্রতীক পেয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় ফরিদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এই প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের আয়োজন করে জেলা রিটার্নিং অফিসার। এসময় ফরিদপুরের ৪ টি আসনের সংসদ সদস্য পদ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে মজিবুর রহমান নিক্সন চৌধুরীর পক্ষ থেকে ঈগল প্রতীক গ্রহণ করেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. আবুল বাশার । প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে ফরিদপুর ৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর প্রস্তাবক জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. আবুল বাশার উপস্থিত থেকে রিটার্নিং কর্মকর্তার কাছে ঈগল প্রতীক দাবি করেন। অন্য কোন স্বতন্ত্র প্রার্থী না থাকায় রিটার্নিং কর্মকর্তা মজিবুর রহমান চৌধুরী নিক্সনের জন্য ঈগল প্রতীক বরাদ্দ করেন।

এসময় রিটার্নিং কর্মকর্তা জানান, এখন থেকেই আপনারা নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করতে পারবেন। তবে অবশ্যই সকলে নির্বাচনী আচরণ বিধি মেনে চলবেন। কেউ কারো বিরুদ্ধে উস্কানি মূলক কোন বক্তব্য দেয়া থেকে বিরত থাকবেন।

এছাড়া ফরিদপুরের বাকী ৩ আসনের মধ্যে ফরিদপুর ১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন, ফরিদপুর ২ আসনের স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া ও ফরিদপুর ৩ আসনের স্বতন্ত্র প্রার্থী একে আজাদ এই তিন জনও প্রতীক হিসেবে ঈগল চেয়েছেন ও পেয়েছেন।

 

আইএনবি/বিভূঁইয়া