দাফন কাজের সুরক্ষা সামগ্রি দিলেন যুবলীগ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
মরণ ঘাতক করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশের ন্যায় নিজ জেলা চাঁদপুরের উত্তর ও দক্ষিণ মতলবে অসহায় পাশে দাঁড়িয়েছেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল। তার নিজের ব্যক্তিগত এবং উত্তর মতলবের ঐতিহ্যবাহী খান পরিবারের পক্ষে নিয়মিত সহায়তা সামগ্রি বিতরণ করা হচ্ছে।
এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার উত্তর ও দক্ষিণ মতলবের করোনা ভাইরাসে বা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীদের দাফন কাজে জড়িতদের সুরক্ষা সামগ্রি প্রদান করা হয়েছে। যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের পক্ষে এসব সামগ্রি স্থানীয় নেতাকর্মীরা সংশ্লিষ্টদের কাছে পৌছে দেন।
এর আগে মতলবে করোনা রোগী চিকিৎসার স্থানীয় হাসপাতাল, মাতৃ ও শিশু স্বাস্থ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠান, লাল কুঠির এবং চাঁদপুর মতলব, উত্তর-দক্ষিণ থানার পুলিশ প্রশাসন, উত্তর- দক্ষিন উপজেলার প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ, উত্তর -দক্ষিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স সহ মেডিকেল কর্মী ও উত্তর-দক্ষিন উপজেলার জনপ্রতিনিধিদের জন্য সুরক্ষা সামগ্রি প্রদান করেন যুবলীগ সাধারণ সম্পাদক।
এছাড়া প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মানবতার কল্যাণে দুই উপজেলার ২টি পৌরসভা ও ২২ টি ইউনিয়নে ঐতিহ্যবাহী খান পরিবারের পক্ষে নিয়মিত খাদ্য সামগ্রি বিতরণ করা হচ্ছে।
পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খান পরিবারেরর পক্ষ থেকে এ সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে জানান যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।