ব্রিটেনে স্ত্রীকে খুন করে দেহ ২০০ টুকরো!

আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটেনের এক যুবক স্ত্রীকে খুনের পর সেই দেহ ২০০-র বেশি টুকরো করে কেটেছেন। সেই টুকরোগুলি প্লাস্টিকের ব্যাগে মুড়ে ঘরের কোণে ফ্রিজে সংরক্ষণও করেছেন। তার পর একে একে ভাসিয়ে দিয়েছেন নদীর জলে। তার পর মোবাইলে সার্চ করলেন, ‘‘কেউ মরে যাওয়ার পর ভূত হয়ে ভয় দেখাতে আসে কি?’’

নৃশংস হত্যাকাণ্ড প্রকাশ্যে আসার পর ব্রিটেনে তোলপাড় পড়ে গিয়েছে। পুলিশ সূত্রে খবর, গত মার্চে স্ত্রীকে খুন করেন অভিযুক্ত ২৮ বছরের নিকোলাস মেটসন। দেহ কাটেন ২০০-র বেশি টুকরো করে। সেগুলি ফ্রিজে রেখে দিয়েছিলেন। এক বন্ধুর সাহায্য নিয়ে দেহের টুকরোগুলি তিনি ফেলে দেন নদীতে। পরে সেখান থেকে তা উদ্ধার করে পুলিশ। এখনও পর্যন্ত ২২৪টি টুকরো উদ্ধার করা গিয়েছে। আরও কিছু টুকরোর সন্ধান মেলেনি।

কোলাস মেটসন এবং তাঁর স্ত্রী। ছবি: সংগৃহীত।

 

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে দিনের পর দিন পুলিশকে বিভ্রান্ত করে এসেছেন যুবক। জানিয়েছেন, তাঁর স্ত্রী স্থানীয় একটি সংগঠনের সঙ্গে কোনও বিশেষ কাজে গিয়েছেন। হাসিঠাট্টাও করেছেন অফিসারদের সঙ্গে। তরুণীর পরিবারের অভিযোগ, ১৬ মাস আগে তাঁদের বিয়ে হয়েছিল এবং তার পর থেকেই তরুণীর উপর নানা ভাবে অত্যাচার করতেন তাঁর স্বামী। বিবাহবিচ্ছেদের পথেই হাঁটছিলেন তাঁরা। তার আগেই স্ত্রীকে খুন করেছেন অভিযুক্ত।
সূত্র:আনন্দবাজার

আইএনবি/বিভূঁইয়া