বেগম জিয়ারও ২১ আগস্ট হামলার দায় রয়েছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ মন্তব্য করে বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার দায় বেগম খালেদা জিয়ারও রয়েছে।

স্বাস্থ্যবিধি অনুসরণ করে শনিবার (২২ আগস্ট) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘২১ আগস্ট গ্রেনেড হামলার দ্রুত বিচার বাস্তবায়নের দাবিতে’ বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

তিনি এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য এবং ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান ও তাদের আত্মার শান্তি কামনা করেন

 

 

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এ এইচ এম সামসুদ্দিন চৌধূরী মানিক (সাবেক বিচারপতি, বাংলাদেশ সুপ্রিমকোর্ট), সুজিত রায় নন্দী (ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ), সাবেক ছাত্রনেতা এডভোকেট বলরাম পোদ্দার,এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশিদ, আহমেদ ইমতিয়াজ মন্নাফি (কাউন্সিলর, ঢাসিক ৩৮ নং ওয়ার্ড),জিন্নাত আলী খান, শাহাদাত হোসেন টয়েল প্রমূখ।

 

সকল বক্তারা অবিলম্বে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার জোর দাবী করেন।

আইএনবি নিউজ/ ঢাকা।