আলমডাঙ্গায় ছাত্রী ধর্ষণ মামলায় প্রেমিক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: আলমডাঙ্গা থানায় চার দিনের ব্যবধানে আবারও ৯ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার পর অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের ৯ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে একই গ্রামের মোয়ালেন হোসেনের ছেলে মোটরসাইকেল মেকানিক সাজুর (২৩) ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে গত ২৮ সেপ্টেম্বর দুপুরে সাজু প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার বন্ধু একই গ্রামের ধর্মতলাপাড়ার মোমিনের ঘরে তোলে। পরে ইচ্ছের বিরুদ্ধে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতার বোন বাদি হয়ে ১৮ অক্টোবর রাত ৮টার দিকে আলমডাঙ্গা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্ত যুবক সাজুকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, এলাকা সূত্রে জানা গেছে, ৯ম শ্রেণিতে পড়ুয়া এ মেয়েটির সঙ্গে সাজুর অনেক দিন ধরেই প্রেমের সম্পর্ক। এরই মাঝে সাজু অন্যত্র বিয়ে করেন। বিয়ের বিষয়টি জেনে মেয়েটি ক্ষুব্ধ হয়ে উঠে। গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে সাজু বউ বাড়িতে তুলতে গেলে বাধে বিপত্তি। মেয়েটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে জানানো হয়। পরে থানায় ধর্ষণের মামলা দায়ের করা হলো।

আইডএনবি/বি.ভূঁইয়া