তুমি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন : মুশফিক

পারিবারিক চাপে পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। তবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে তিন সংস্করণেই খেলতে চান অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। সেই লক্ষে বিসিএলের দ্বিতীয় রাউন্ড সামনে রেখে এরইমধ্যে ফিটনেস পরীক্ষায় পাস করেছেন।

বিসিএলের দ্বিতীয় রাউন্ডে উত্তরাঞ্চলের হয়ে মাঠে নামার আগে পরিবারিক মুডে সময় কাটাচ্ছেন মুশফিকুর রহিম। এরমধ্যেই হাজির হলো মুশফিক-মন্ডির একমাত্র সন্তান শাহরুজ রহীম মায়ানের জন্মদিন। আজ ৫ ফেব্রুয়ারি দুই বছর পুর্ণ করে তৃতীয় বর্ষে পা রাখল মুশফিক পুত্র।

২০১৮ সালের এই দিনে (৫ ফেব্রুয়ারি) জন্মগ্রহণ করে মুশফিকুর রহিম ও জান্নাতুল কেফায়াত মন্ডি দম্প্রতির প্রথম সন্তান শাহরুজ রহীম মায়ান। অদরের ছেলের জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে নিজের ভেরিফায়েড পেজে স্ট্যাটাস দেন মুশফিক।

ছেলেকে কোলে নিয়ে তোলা একটি ছবিও পোস্ট করেন মুশফিকুর রহিম। সেখানে তিনি ইংরেজিতে লিখেছেন, Alhamdulillah You r my biggest achievement son…In shaa Allah someday I hope you’ll be better human being and successful than me..
I love you always and forever my son….HAPPY BIRTHDAY MY ANGEL ( MAYAAN)

বাংলায় যার অর্থ  ‘আলহামদুলিল্লাহ্‌! তুমি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। ইনশাআল্লাহ্‌, আশা করি একদিন তুমি আমার চেয়েও ভালো এবং সফল একজন মানুষ হবে। আমি তোমাকে সবসময় এবং আজীবন ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা মায়ান।’