শালিসী বৈঠকে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ১০

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে শালিসী বৈঠকে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় বসতবাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাটও চালানো হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত দশজন আহত হয়েছে।

রবিবার (১৮এপ্রিল) বেলা এগারোটার দিকে শেরপুর থানায় দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। এর আগে শনিবার (১৭এপ্রিল) সন্ধ্যারাতে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বারইপাড়া গ্রামে বসা শালিসী বৈঠকে এই রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

পুলিশ, এলাকাবাসী ও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, করতোয়া নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে গত ১৪ এপ্রিল দুপুরে পৌরশহরের হাজিপুর এলাকার মনছের আলীর সঙ্গে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বারইপাড়া গ্রামের কামরুল ইসলাম ও তার ছেলের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরবর্তীতে ঘটনাটি আপোষ-মীমাংসার জন্য শনিবার সন্ধ্যারাতে মহিপুর বারইপাড়া গ্রামে শালিসী বৈঠক বসে। কিন্তু বৈঠকের শুরুতেই দু’পক্ষের মধ্যে শুরু হয় তুমুল হট্টগোল। একপর্যায়ে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের দশজন আহত হন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। তদন্তপূর্বক আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আইএনবি/বিভূঁইয়া