রায়পুরায় তুচ্ছ ঘটনা নিয়ে ব্যবসায়ীকে মারধর, আহত ৪

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোববার (৩০ জুলাই) দুপুরে রায়পুরা বাজারে গৌতম সাহা (৫০) নামে এক ব্যবসায়ীকে মারধরের ঘটনা ঘটেছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে আরও তিনজন।

আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন- রায়পুরা পৌরসভার শ্রীরামপুর এলাকার মৃত মুকুন্দ সাহার ছেলে সঞ্জিত সাহা (৬০) , দুলাল সাহার ছেলে সজিব সাহা (২৯) ও গৌতম সাহার ছেলে রৌদ্র সাহা (২২)।

অভিযুক্তরা হলেন- রায়পুরা পৌর এলাকার পূর্বপাড়ার মৃত নিত্যরঞ্জন সাহা নিতুর ছেলে নয়ন সাহা (৪০), কমল সাহার ছেলে হ্নদয় সাহা (২৫) ও হ্নত্তিক সাহা (২২), খোকন সাহার ছেলে চিন্ময় সাহা (৩০) ও অন্ময় সাহা (২২), মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি এলাকার মৃত সামসু মিয়ার ছেলে আজহার মিয়া (৩৫)।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৌতম সাহার রায়পুরা বাজারে একটি খাবারের হোটেল রয়েছে। সেখানে অভিযুক্ত আজহার কর্মচারী হিসেবে কাজ করতো। সে মাসের বেতন বাবদ অগ্রিম টাকা নিয়েছিল। কিন্তু গত ২১ জুলাই গৌতম সাহাকে না বলে নয়ন সাহার দোকানে কাজ করতে চলে যায়। আজকে সকালে নয়ন সাহার দোকানে গিয়ে গৌতম সাহা আজহারের কাছে পাওনা টাকা চাইলে সে গালিগালাজ করতে থাকে। এসময় নয়ন সাহার সঙ্গে ভুক্তভোগীর হাতাহাতি হয়। পরে বাজারের ব্যবসায়ীরা এসে তাদের দোকানে পাঠিয়ে দেয়।

পরে দুপুরে নয়ন সাহার নেতৃত্বে অভিযুক্তরা দা, হকিস্টিক, লাঠি নিয়ে দোকানে হামলা চালায়। এসময় তারা দা দিয়ে রৌদ্রকে মাথায় কোপ দেয়। সজিব এগিয়ে এসে আটকাইতে চাইলে তাকে হাতে কোপ দেয় ও তাকে বেধরক মারধর করে। এসময় তাদের থামাতে আসলে সঞ্জিত সাহাকেও মারধর করা হয়। পরে গৌতম সাহার ক্যাশ বাক্স থেকে নগদ টাকা ও সজিব সাহার গলায় থাকা ৬ আনা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উভয় পক্ষের সঙ্গে বসে মীমাংসা চেষ্টা করছে বলে শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেবো।

 

আইএনবি/বিভূঁইয়া