মরহুম মোফাজ্জল হোসেন খানের দশম মৃত্যু বার্ষিকী আজ

 

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের পিতা প্রবীন আওয়ামীলীগ নেতা মরহুম আলহাজ্জ মোফাজ্জেল হোসেনের ১০ম  মৃত্যুবার্ষিকী আজ শনিবার। মরহুমের পরিবারবর্গ তার রূহের মাগফেরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

দিনটি উপলক্ষ্যে বাংলাদেশ যুবলীগ, চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ, পারিবারিক ভাবে মিলাদ মাহফিলের উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলার হরিনা গ্রামে শনিবার আওয়ামীলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এদিকে, যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্জ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের পিতা আলহাজ্জ মোফাজ্জেল হোসেন ১০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের উদ্যোগে দোয়া -মিলাদ মাহফিলের উদ্যোগ নেয়া হয়েছে। আজ শনিবার বাদ আছর হাইকোর্ট হযরত খাজা  শরফুদ্দিন  চিশতী (রা:)মাজার  মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে ।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে বাদ আছর মিরপুর শাহ আলী (র.) মাজার মসজিদে দোয়া -মিলাদ মাহফিল ও দুস্হদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হবে।

মরহুম আলহাজ্জ মোফাজ্জেল হোসেন ন্যায়পরায়ন, সৎ, নিষ্ঠাবান, আদর্শবান নেতা ছিলেন।  চাঁদপুর জেলার মতলব উপজেলার ৫ নং দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের “সভাপতি” ছিলেন। এছাড়া মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের “সহ-সভাপতি” ছিলেন। ন্যায়নীতি ও নিষ্ঠার কারনে সকল শ্রেণীর মানুষ ওনাকে অত্যন্ত ভালোবাসতেন। ওনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ বুকে ধারণ করে তৃণমূল থেকে রাজনীতি করে মতলবের মাটিতে আওয়ামী লীগের শক্ত অবস্থান সৃষ্টি করেছেন। তিনি মৃত্যুর আগ পযর্ন্ত স্বাধীনতার স্বপক্ষে, সংগ্রামের স্বপক্ষে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের স্বপক্ষে কাজ করে গিয়েছেন।