বোনের দ্বিতীয় স্বামীকে কোপানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার রাত ৮টার দিকে পৌর এলাকার বটতলাহাট নামক স্থানে বোনের দ্বিতীয় বিয়ে মেনে নিতে না পারায় বোনের স্বামী তুহিনকে (২৮) কুপিয়ে গুরুতর আহত করেছে শ্যালক হাসিব (২৫)।

জানা গেছে, প্রায় দুই বছর আগে শংকরবাটী বটতলাহাট মহল্লার মতিন রহমান ওরফে আল বদরের মেয়ে তিশা খাতুনের (২২) সাথে তার ভাই হাসিবের বন্ধু একই এলাকার জব্বারের ছেলে নাহিদের বিয়ে হয় এবং প্রায় ২ মাস সংসার করার পর তাদের বিয়ে বিচ্ছেন ঘটলে নাহিদ বিদেশ চলে যায়। এর কিছুদিন পরই তিশার সাথে আজাইপুর মহল্লার আবুল কাসেমের ছেলে ঢাকায় চাকরিরত তুহিনের বিয়ে হয়। কিন্তু বোনের এই বিয়ে মেনে নিতে পারেনি তিশার ভাই হাসিব।

এদিকে ঈদের ছুটিতে এসে তুহিন মঙ্গলবার রাত ৮টার দিকে শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে নিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হলে তিশার ভাই হাসিব তার বোনের স্বামী তুহিনের সাথে প্রথমে কথা কাটাকাটি শুরু করে। একপর্যায়ে প্রায় ৮/১০জন বন্ধু নিয়ে তুহিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আড়াই’শ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আহত তুহিনের স্ত্রী তিশা খাতুনের জানান, তার আগের স্বামী নাহিদের সাথে ভাই হাসিবের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনও রয়েছে এবং তার ইশারাতেই এই ঘটনাটি ঘটানো হয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, ঘটনাটি জানার সাথে সাথে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে এবং এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, এখন পর্যন্ত এঘটনায় লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আইএনবি/বিভূঁইয়া