বাড়ির মালিক রেস্তোরাঁয় ঢুকে এলোপাতাড়ি গুলি, আহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিদ্যুৎ বিল চাওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের চাষাড়ায় ভবন মালিকের এলোপাতাড়ি গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ অন্তত ৩ জন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল রোববার রাত সাড়ে ১০টায় চাষাঢ়া আংগুরা শপিংয়ের নীচতলায় সুলতান ভাই কাচ্চি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত ভবন মালিক আজহার তালুকদার, তার ছেলে ও ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

রেস্টুরেন্টের মালিক শুক্কর জানান, আজাহারের ছোট ভাইয়ের কাছ থেকে রেস্টুরেন্টটি ভাড়া নেয় সে। পানি অপচয়ের কারণে বিদ্যুতের বেশি বিল আসায় তার কাছে টাকা দাবি করেন। এ নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকা‌টির এক পর্যায়ে বাসা থেকে নিয়ে আসা লাইসেন্স করা শর্টগান দিয়ে দুই রাউন্ড গুলি ছুঁড়ে আজহার। এতে তার ম্যানেজার ও কর্মচারী গুলিবিদ্ধ হন।

ঘটনাস্থলে আসা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা জানান, ‘পানির অপচয়ে বিদ্যুৎ বিল বেশি আসায় মালিক আজাহার বিদ্যুত বিল দাবি করেন রেস্টুরেন্টের মালিকের কাছে। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে লাইসেন্সকৃত শর্টগান ও পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করে। পরে গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।’

আইএনবি/বিভূঁইয়া