ফাঁকা বাসায় প্রেমিকের সঙ্গে ডেটিং, মেয়েকে নির্মমভাবে হত্যা করলেন মা

আন্তর্জাতিক ডেস্ক:নিজের মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। ভারতের হায়দরাবাদের ইব্রাহিমপতনম এলাকায় বুধবার এ ঘটনা ঘটে। নিহত তরুণীর নাম ভার্গবী (১৯)। আর তার মায়ের নাম জনগম্মা।

ভারতীয় গণমাধ্যম এনটিভি জানায়, বাড়ি ফাঁকা ছিল, সেই অবস্থায় প্রেমিককে বাড়িতে ডেকে ছিলেন ওই তরুণী। তার মা বাড়িতে এসে প্রেমিকসহ তাকে ধরে ফেলেন। এরপর ক্ষিপ্ত হয়ে শ্বাসরুদ্ধ করে মেয়েকে হত্যা করেন তিনি।

বুধবার পুলিশের বরাতে এ খবর প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

বুধবার বারঘাভীর মা কাজ থেকে বাড়িতে আসেন দুপুরের খাবার খেতে। ঢুকেই দেখেন তার মেয়ে ফাঁকা বাড়িতে প্রেমিককে নিয়ে এসেছে। ওই সময় মেয়ের প্রেমিককে বাড়ি থেকে বের করে দেন তিনি। এরপর মেয়ের ওপর নির্যাতন চালান। সবশেষে গলায় শাড়ি দিয়ে চেপে ধরে শ্বাসরুদ্ধ করে নিজ হাতে মেয়েকে হত্যা করেন তিনি।

ইব্রাহিমপাটনামের পুলিশ কর্মকর্তা সত্যনারায়ণ এনডিটিভিকে বলেন, ওই কিশোরীর ছোট ভাই দাবি করেছে সে তার নিজ চোখে হত্যাকাণ্ডটি দেখেছে। এরপর নিজ মায়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। যে সময় তার মা তার বোনকে মারধর করছিল তখন সে ঘরের জানালার অপরপ্রান্তে ছিল।

পুলিশ জানিয়েছে, কয়েকদিন ধরে নিজ মেয়েকে বিয়ে দেওয়ার জন্য চেষ্টা করছিলেন ওই মা। এজন্য মেয়ের জন্য পাত্রও খুঁজছিলেন তিনি। কিন্তু এর মধ্যেই তার মেয়ে এমন কাণ্ড ঘটায়। এতে বেশ রেগে গিয়ে নিজ হাতে মেয়েকে হত্যা করেন তিনি।
সূত্র: এনডিটিভি

আইএনবি/বিভূঁইয়া