পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর গ্রেফতার

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়ায় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের একজনকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

রবিবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, এর আগে শনিবার (২৭ আগস্ট) রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্বশুর দেবেন আলম তার পুত্রবধূ স্মৃতি খাতুনকে (১৯) তার ঘরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামীকে (ঢাকায়) জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই গালাগালসহ তালাকের হুমকি দেন। লোক লজ্জার ভয়ে রবিবার সকালে স্মৃতি বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যান।

ঘটনা জানাজানি হলে আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধূ স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়। একপর্যায়ে গতকাল সন্ধ্যায় ভুক্তভোগী স্মৃতি তার বাবাসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নিয়ে ঈশ্বরদী থানায় এসে শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, ‘অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। গভীর রাতে আলমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া