নড়াইলের মাশরাফির ফাউন্ডেশনের ভ্রাম্যমান মেডিকেল টিম

রোগীদের চিকিৎসা দিবে

নড়াইল প্রতিনিধি:করোনা ভাই’রাসের কারনে অন্যান্য সমস্ত ধরনের অসুখে যারা অসুস্থ তারাও আজ চরম দু’র্ভোগ পোহাচ্ছেন, তাদের এই কষ্ট কিছুটা লাঘবের জন্য মাঠে নামছে মাশরাফির হাতে গড়া সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর “ভ্রাম্যমাণ মেডিকেল টিম”। আগামী রবিবার থেকেই এই টিমটি নড়াইল ও লোহাগড়ার প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসা সেবায় নিয়জিত থাকবে। এক ভি’ডিও বার্তায় এ খবর দিয়েছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা।

ভি’ডিও বার্তায় মাশরাফি বলেন, “আসসালামু আলাইকুম, প্রিয় নড়াইলবাসী আশা করি ভালো আছেন, ঘরে আছেন। একটি তথ্য দেওয়ার জন্য আমি আপনাদের সামনে হাজির হয়েছি, আগামী পরশু (রবিবার) থেকে আমাদের একটি ভ্রা’ম্যমান ডাক্তারদের টিম আপনাদের চিকিৎসা দেওয়ার জন্য কাজ করবে। করোনা ভাই’রাসের কারনে অন্যান্য সমস্ত ধরনের অসুখে যারা অসুস্থ তাদের চিকিৎসার যেন সমস্যা না হয় সেজন্যই এই ডাক্তাররা চিকিৎসা দিবেন। প্রথম আমাদের দুজন ডাক্তার কাজ করবেন।

ডাক্তার টিপ বিশ্বাস ও তার স্ত্রী ডাক্তার স্বপ্না রানী সরকার। এই দুজন ডাক্তারকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি নড়াইলের অন্যান্য ডাক্তাররাও এগিয়ে আসবেন। এই মুহুর্তে পরিস্থিতি মোকাবেলায় সবচেয়ে জরুরি আপনাদের সহযোগিতা। আশা করছি, আপনারা নির্দিষ্ট দুরুত্ব বজায় রেখে ডাক্তারদের চিকিৎসা নিবেন। আর সবাই ঘরে থাকুন। এমন সময়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের এমন উদ্যোগের জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।”

উল্লেখ্য, করোনা মোকাবেলায় এর আগে নিজের সাড়ে চার লক্ষ টাকা বেতনের অর্ধেক হেল্প ফান্ডে দিয়েছিলেন মাশরাফি, এরপর তিনি নড়াইলের সব ডাক্তার, নার্সদের জন্য সেল্ফ প্রটেকটিভ পিপির ব্যাবস্থা করছেন, এরপর তিনি ১২০০ দরিদ্র পরিবারে খাবার পৌছানোর ব্যাবস্থা করেন।

আইএনবি/বিভূঁইয়া