নাশকতার অভিযোগে ৮ ছাত্রশিবির কর্মী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি: নাশকতার পরিকল্পনার অভিযোগে বরগুনা শহরে আট ছাত্রশিবির কর্মীকে গ্রেপ্তার করেছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে থেকে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত শহরের ডিকেপি সড়কের একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন-আবুবকর সিদ্দিক, খালিদ হোসেন, আব্দুল্লাহ, মিরাজ, হাবিবুর রহমান, মো. নিয়াজ, সরোয়ার হোসেন সৌরভ, ইমরান। তাদের বাড়ি বরগুনার তালতলী, পটুয়াখালী, পাবনা, ময়মনসিংহ, লালমনিরহাট ও ভোলা জেলায় এবং তারা বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।

বরগুনা থানার ওসি আলী আহমেদ বলেন, বিশ্বস্ত সূত্রে আমরা বরগুনা শহরে নাশকতা সৃষ্টির পরিকল্পনার খবর জানতে পারি। সোমবার রাতে শহরের ৪ নম্বার ওয়ার্ডের ক্রোক এলাকায় পোস্টারিং করার সময় তিন জনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি অনুসারে অভিযান চালিয়ে মঙ্গলবার একই ওয়ার্ডের রফিকুল ইসলাম নামের জনৈক ব্যক্তির বাড়ির ছাত্র মেস থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি জানান, এ ঘটনায় মঙ্গলবার পুলিশের এসআই রাসেল মাহমুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার শিবির কর্মীদের আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

আইএনবি/বিভূঁইয়া