নবীনগরের দুর্গাপুর পশ্চিম পাড়া মরহুম ক্বারী শামসুদ্দিন এর স্মরণে বাৎসরিক ওয়াজ

ব্রাহ্মণবাড়িয়া (নবীনগর) প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দুর্গাপুর গ্রামের পশ্চিম পাড়ার মরহুম ক্বারী শামসুদ্দিন (সুরুজ মিয়ার) স্মরণে এবং সকল কবরবাসীর আত্মার মাগফেরাত কামনায় তৃতীয় বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিল করা হয়।

গত সোমবার (১৬ই জানুয়ারি) এ মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ্যাকুট মাদ্রাসার সিনিয়র শিক্ষক বিশিষ্ট ক্বারী হযরত মাওলানা আবুল বাশার সাহেব এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন হযরত মাওলানা মহসিনুল করিম হারুনী।

 

বিশেষ বক্তা হিসেবে তাশরিফ পেশ করেন হযরত মাওলানা মুফতি আব্দুল কাইয়ুম কাসেমী, হযরত মাওলানা হারুনুর রশিদ হায়দারী ( দুর্গাপুর সৌদি আরবিয়া)।

এছাড়াও বয়ান পেশ করেন দুর্গাপুর জামে মসজিদ পেশ ইমাম হযরত মাওলানা মুফতি আবেদুর রহমান , হযরত মাওলানা হারুনুর রশিদ (উরখুলিয়া জামে মসজিদ) প্রমুখ।

 

মাহফিল শেষে কবরবাসী এবং দেশ-বিদেশের সকলের উদ্দেশ্যে দোয়া করা হয়। পরে উপস্থিতি সকল মুসল্লিদের তাবারক বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

 

প্রতিবছর যেন এই মাহফিলের ধারা অব্যাহত থাকে তার জন্য পরিবারবর্গের পক্ষ থেকে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন মরহুম ক্বারী শামসুদ্দিন এর সৌদি আরব প্রবাসি ছেলে মোঃ জহিরুল ইসলাম।

আইএনবি/বিভূঁইয়া