তৈমুর যেন সাইফের শৈশবের আয়না!

বিনোদন ডেস্ক: বিনোদন দুনিয়ায় পা রেখেছেন সাবেক দম্পতি সাইফ আলি খান-অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম খান একটি বিজ্ঞাপন ফটোশুটের মধ্য দিয়ে । সেই বিজ্ঞাপনের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ইব্রাহিমকে তার বাবার রেপ্লিকা বলে সম্বোধন করেছেন অনেকেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে স্বামী সাইফ আলি খানের ছোটবেলার ও ছেলে তৈমুর আলি খানের দুটি ছবি জোড়া দিয়ে শেয়ার করেছেন কারিনা কাপুর খান। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলে। চমকাবেনই বা না কেন! কারণ ছবি দুটি দেখলে অনেকেই ধরে নেবে এটি শুধুই তৈমুর আলি খান। কিন্তু তেমনটি মোটেও না।

কেননা সাদা-কালো ছবিটি সাইফ আলি খানের ছোটবেলার এবং রঙিন ছবিটি তার ছেলে তৈমুর আলি খানের। ছবি দুটিতে বাবা-বেপার একই হেয়ারস্টাইল দেখা গেছে। সেই সঙ্গে তাদের হাসিতেও রয়েছে দারুণ মিল।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই মন্তব্য করেছেন, তৈমুর তার বাবা সাইফ আলি খানের কার্বন কপি। আবার কেউ কেউ বলছেন, তৈমুর যেন সাইফের শৈশবের আয়না!

কাজের দিক থেকে কারিনা কাপুর খান এখন ব্যস্ত রয়েছেন ‘আংরেজি মিডিয়াম’ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে ইরফান খানকে। এছাড়াও আমির খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘লাল সিং চাড্ডা’তে অভিনয় করছেন বেবো।

আইএনবি/বিভূঁইয়া