ডামুড্যায় অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছেন খালেদ সিকদার

নিজস্ব প্রতিবেদক
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষও অসহায় হয়ে পড়েছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যক্তি এবং প্রতিষ্ঠানভাবে অনেকে সারাদেশে অসহায় হয়ে পড়া এসব মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে সিদ্দিকুর রহমান সিকদার ফাউন্ডেশন ।
কনফিডেন্স ইন্ড্রাস্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিদ্দিকুর রহমান সিকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ রহমান সিকদারের অর্থায়নে তার প্রয়াত বাবার নামে প্রতিষ্ঠিত সিদ্দিকুর রহমান সিকদার ফাউন্ডেশন এর পক্ষ থেকে ডামুড্যা পৌরসভা এলাকার ৬০০ জন দুস্থের মাঝে চাল, ডাল, তেল,আলু,লবনসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসারের নিকট ৫০ টি পিপিই, ১০০০ মাস্ক ও নগদ অর্থ প্রদান করেন।
বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক, ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি খালেদ রহমান সিকদার বলেন, নিজেরা পেট পুরে খেয়ে শান্তিতে থাকব আর অসহায় মানুষেরা না খেয়ে কষ্ট করবে, তা হয় না। আমি প্রথমে পৌরসভার ৬০০শত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে বিতরণ করবো ইনশাআল্লাহ।