জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় রোববার দিবাগত রাত আড়াইটার দিকে হাজীগঞ্জ বাজার এলাকায় মাহমুদুল হক বাবলু (৫১) নামে এক জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

হামলায় জড়িত থাকার অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ রাকিব নামে একজনকে আটক করেছে । নিহত বাবলু ফতুল্লার হাজীগঞ্জ এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গভীর রাতে হাজীগঞ্জ বাজারের একটি চায়ের দোকান থেকে বাবুলকে টেনে বের করে বেধরক মারধর করেন অজ্ঞাতপরিচয় কয়েকজন যুবক। মারধরের একপর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেললে হামলাকারীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, এ ঘটনায় রাকিব নামে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। এছাড়া তার ভাই আলম, খালেক, পলাশসহ বাকি অভিযুক্তদেরও আটক করার চেষ্টা চলছে। তবে কেন বাবলুকে হত্যা করা হয়েছে, তা তদন্ত করা হচ্ছে।

ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আইএনবি/ভূঁইয়া