গাজীপুরে মা ও তিন সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলায় একটি দোতলা বাসার দ্বিতীয় তলা থেকে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে।

যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলো, মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা (৪০)। তাদের দুই মেয়ে নুরা (১৬), হাওয়ারিম (১১) এবং প্রতিবন্ধী ছেলে ফাদিল (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাতে তারা সকলেই দোতলা বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যায়। সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কিভাবে কেন তারা খুন হলো তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

কাজলের ছোট ভাই আরিফ সাংবাদিকদের জানান, গত রাতে তার ভাবি তাদের জন্য সকাল বেলা মাংস আনতে বলে রেখেছিল। আজ সকালে কেনার জন্য টাকা আনতে গিয়ে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এভাবে সকাল পেরিয়ে দুপুর এলেও তারা কোনো সাড়া না দিলে মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করে। পরে শ্রীপুরের আবদার গ্রামের জমি ক্রয় করে বাড়ি তৈরি করলে তার স্ত্রী সন্তানেরা এখানেই বসবাস করছিল। কাজল বর্তমানে সৌদি প্রবাসী এবং তার আগের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশের সুরতহাল তৈরি করা হচ্ছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদে মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। কিভাবে ঘটনা ঘটেছে এসব জানার জন্য অনুসন্ধান চলছে।

আইএনবি/বিভূঁইয়া