গাইবান্ধার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : নিখিল

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ি ও সাদুল্লাপুরের উন্নয়ণ অব্যাহত রাখতে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতিকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসন খান নিখিল।

গত বৃহস্পতিবার পলাশ বাড়ী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে স্থানীয় যুবলীগ কর্তৃক আয়োজিত যুব সমাবেশে তিনি বলেন, মরহুম সংসদ সদস্য ইউনুস-এর অসমাপ্ত কাজ এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই।


যুবলীগ সাধারণ সম্পাদক  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সজীব ওয়জেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলকেই শুধু নিজের সন্তান ভাবেন না, দেশের প্রতিটি শিশুই তার সন্তানের মতো বলে মনে করেন। আর সে কারনেই বছরের প্রথম দিন দেশের সকল শিক্ষার্থীর হাতে পাঠ্য বই তুলে দেন। কে আওয়ামী ঘরানার আর কে জামায়াত বিএনপি নেতার সন্তান প্রধানমন্ত্রী সেটা দেখেন না।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, সজিব ওয়াজেদ জয় একজন বিশ্বখ্যাত আইটি ব্যাক্তিত্ব এবং ডিজিটাল বাংলাদেশে অগ্র সেনানী এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বরেণ্য সমাজ সেবক, যিনি অটিজম আক্রান্তদের নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এজন্য জাতিসংঘ তাঁকে অটিজম বিষয়ক কমিটির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা চান দেশের প্রতিটি শিশু তার নিজের সন্তানদের মত সুনাগরিক হিসেবে বেড়ে উঠুক।

পলাশ বাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজাদুল ইসলামের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক তুষার সরকার বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমবেশে তিনি আরো বলেন, বিগত ৬ বৎসর পূর্বে এখানে নির্বাচিত প্রার্থীরা এ এলাকার উন্নয়নে কিছুই করেনি। অথচ বিগত নির্বাচনে বিজয়ী হয়ে আমাদের মরহুম নেতা এ এলাকার উন্নয়নে যে অবদান রেখেছেন তার বাস্তবতা আপনাদের সম্মুখে স্পষ্ট। তাই এখানকার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়নের ধারা আরো বেগবান করতে হবে।

যুব সমাবেশে গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, গাইবান্ধা জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু , জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিকী , এড শাহ মাসুদ কবির মিলন সভাপতি পৌর আওয়ামীলীগ , পৌর মেয়র গাইবান্ধা ,
গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ মো. আহসান হাবীব রাজীবসহ যুবলীগের কেন্দ্রীয় নেতা সহ গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি অসিম সরকার , সাধারন সম্পাদক মোসাদেক হোসেন মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।