খিলগাঁওয়ে গৃহবধূর মরদেহ মিলল

আইএনবি ডেস্ক: রাজধানীর খিলগাঁওয়ে একটি বাসা থেকে জান্নাত (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার গলায় কালো দাগ রয়েছে বলে দাবি করা হয়েছে। জান্নাতের বাবার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায়। বাবার নাম মো. হান্নান।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় খিলগাঁও থানার পেছনে এ-ব্লকের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, খবর পেয়ে সন্ধ্যায় ওই বাসা থেকে জান্নাতের নিথর দেহ উদ্ধার করা হয়। বাসায় থাকা তার শাশুড়ি এবং দাদি শাশুড়ি দাবি করেছেন, দুপুর জান্নাতের স্বামী রিকশা চালক জুয়েল বাসার বাইরে ছিলেন। আনুমানিক দুইটার দিকে বাসায় তার রুমের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলার ফাঁস দেয় জান্নাত। দেখতে পেয়ে তারা নিজেরাই খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করলে তারা মরদেহটি আবার বাসায় নিয়ে যান।

শাশুড়ি ও স্বামী পুলিশের কাছে আরও দাবি করেছেন, জান্নাত মানসিকভাবে অসুস্থ ছিলে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

 

আইএনবি/বিভূঁইয়া