খালেদা জিয়া টিকা নিয়ে নাকে খত দেয়ার মতো কাজ করেছেন : নানক

আইএনবি ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনা ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে বলেছেন, খালেদা জিয়ার দল বিএনপি মানুষকে টিকা না দেওয়ার জন্য উৎসাহিত করেছিল। কিন্তু সেই দলের চেয়ারপারসন খালেদা জিয়া গতকাল নিজে ভ্যাকসিন নেওয়ার মধ্য দিয়ে নাকে খত দেওয়ার মতো কাজ করেছেন।

আজ মঙ্গলবার সকালে রাজধানীর রাসেল স্কয়ারে নিউ মডেল ডিগ্রি স্কুলে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়-দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানের প্রধান অতিথি জাহঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাকালে জীবন ও জীবিকার উভয় চাকা তার সুদক্ষ পরিচালনার মধ্য দিয়ে দেশের অর্থনৈতিক ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর নির্দেশে করোনারকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক সহায়তা দিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ যেকোন দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে থাকে। আওয়ামী লীগের সহযোগী সংগঠন পাশে থাকে। তার প্রমাণ আমরা বহুবার দিয়েছি, আজন্মকাল দিয়েছি। আমরা ভবিষ্যতেও দেবো।

নানক আরো বলেন, আমরা মানুষের দল করি। মানুষের জন্য কাজ করি। মানুষের সেবা করি; এটিই আমাদের নেতা, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিখিয়েছেন। আমাদের নেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকেই লালন-পালন করে আমাদেরকে পথ চলতে শিখিয়েছেন।

মহামারি করোনাকালে ক্ষমতাসীন সরকারের মানবিক উদ্যোগের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কথাও স্মরণ করেন সভাপতিমন্ডলীর সদস্য নানক।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের পাশে ছিল। জনগণের সঙ্গে ছিল। জনগণের সঙ্গে আছে। জনগণের পাশে আছে। ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

জাহাঙ্গীর কবির নানক পবিত্র ঈদুল আজহার প্রাক্কালে দলের নেতাকর্মী এবং দেশবাসীর কাছে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন এবং দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান।

পরে অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আইএনবি/বিভূঁইয়া