স্বামীকে প্রতিবন্ধী কার্ড করে দেওয়ার প্রলোভনে স্ত্রীকে ধর্ষণ

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের উত্তর সুকদেবপুর গ্রামে স্বামীকে প্রতিবন্ধী কার্ড করে দেওয়ার প্রলোভন দেখিয়ে স্ত্রীকে ধর্ষরণের অভিযোগে সিরাজুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ। এ ঘটনায় ওই নারী নিজেই বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, শারীরিক প্রতিবন্ধী স্বামীকে প্রতিবন্ধী কার্ড করে দেওয়ার কথা বলে প্রায় প্রতিদিনেই বাড়িতে আসতেন একই ইউনিয়নের ইসবপুর গ্রামের মনিষাপাড়ার মৃত ফজলুল হকের ছেলে সিরাজুল ইসলাম। স্বামী ও স্ত্রী দুজনেই বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় তাদের দুর্বলতার সুযোগ নিয়ে সিরাজুল ইসলাম গত ২ জুন মঙ্গলবার রাত আট টার দিকে তার বাড়িতে গিয়ে ওই নারীকে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে ওই নারী বাদী হয়ে ৬ মে শনিবার চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলি রাতেই উপজেলার বেলতলী বাজার থেকে সিরাজুল ইসলামকে আটক করে।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ‘উপজেলার ইসবপুর গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের মামলায় সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। রবিবার সকালে ধর্ষক সিরাজুল ইসলামকে জেলহাজতে পাঠানো হয়েছে।’

আইএনবি/সম্পাদনা-বি.ভূঁইয়া