লক্ষ্মীপুরে দুই স্কুলছাত্রীর প্রাণ কেড়ে নিল ট্রাক

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার পালের হাট এলাকায় একটি বেপরোয়া ট্রাক মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রীর প্রাণ কেড়ে নিয়েছে । মোটরসাইকেল চালকের অবস্থাও গুরুতর। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করেছে।

নিহত শিক্ষার্থীরা হলো সানজিদা আক্তার ও ফাহমিদা আক্তার। আর আহত হয়েছেন আরিফ হোসেন।

নিহত সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও ফাহমিদা ঢাকার সেগুনবাগিচা গার্লস হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

স্থানীয়রা জানান, শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে আরিফ হোসেন তার মেয়ে এবং তার স্ত্রীর বড় ভাইয়ের মেয়েকে মোটরসাইকেলে করে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে তালেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে জোরে ধাক্কা দেয়। এ সময় তারা ছিটকে পড়লে ট্রাকটি তাদের চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই দুই ছাত্রী মারা যায়। গুরুতর আহত আরিফ হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিক্ষুব্ধ এলাকাবাসী লক্ষ্মীপুর-রামগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে রেখেছে। তাদের বুঝিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

 

আইএনবি/বিভূঁইয়া