অস্ত্রসহ সেই যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জে আ.লীগ-বিএনপির সংঘর্ষ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ শহরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে আগ্নেয়াস্ত্রসহ চিহ্নিত তিন আসামির আরো একজনকে রবিবার গভীর রাতে শহরের ধানবান্দি মহল্লার বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গ্রেপ্তার জনি হাজাম শহরের কোলগয়লা মহল্লার মৃত আব্দুল মান্নান হাজামের ছেলে। তিনি স্থানীয় যুবলীগ কর্মী বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

আটকের পর তাঁর কাছ থেকে একটি পিস্তল এবং এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সংঘর্ষে চিহ্নিত অস্ত্র এবং উদ্ধারকৃত অস্ত্র একই বলে দাবি করেছে পুলিশ।

এর আগে, ১২ জানুয়ারি রাতে শহরের কোলগয়লা মহল্লার মৃত শামসু খলিফার ছেলে সুমন খলিফাকে (২৪) একটি প্লাস্টিকের খেলনা পিস্তল ও পাঁচটি তাজা হাতবোমাসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত বায়েজিত নামে আরেকজন এখনো পলাতক রয়েছেন।

গত ৩০ ডিসেম্বর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন ও বিদেশে সুচিকিৎসার দাবিতে শহরের ইসলামিয়া সরকারি কলেজ মাঠে সমাবেশ করে বিএনপি। ওই সমাবেশে যাওয়ার পথে সরকারি ডিগ্রি কলেজ সড়কে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে তিন যুবককে পিস্তল প্রদর্শন করতে দেখা যায়।

 

আইএনবি/বিভূঁইয়া