স্বামীর সহযোগিতায় স্ত্রীকে ধর্ষণ করেন দেবর!

নাটোর প্রতিনিধি: মঙ্গলবার রাত ৯টার দিকে উপজলার নোপিনাথপুর গ্রামে স্বামীর সহযোগিতায় এক গৃহবধূকে (২৪) ধর্ষণের অভিযোগ উঠেছে আপন দেবরের বিরুদ্ধে। এঘটনায় ধর্ষক দেবর আব্দুল বারেক ও স্বামী আব্দুল মালেককে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে স্বামী মালেক ও দেবর বারেককে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। আজ বুধবার সকালে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। দুপুরে অভিযুক্ত স্বামী ও দেবরকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে স্বামীর সহায়তায় দেবর বারেক তাকে কু-প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু দেবরের অনৈতিক প্রস্তাবে তিনি রাজি হননি। সামাজিকতার ভয়ে বিষয়টি তিনি কাউকে বিষয়টি জানাননি। সর্বশেষ গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ির বাড়ান্দায় তিনি মাছ কাটছিলেন। স্বামী মালেক এসময় বাড়িতেই ছিলেন। তিনি জানান, হঠাৎ দেবর বারেক বারান্দায় আসেন। এসময় স্বামী মালেক বৈদ্যুতিক বাতি নিভিয়ে তাকে শয়ন ঘরে নিয়ে যান এবং তার সহযোগিতায় দেবর দেবর বারেক ধর্ষণ করেন। তিনি দুজনেরই বিচার দাবি করেছেন।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা লাবু ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই পুলিশকে খবর দেওয়া হয়।

অভিযুক্ত দেবর আব্দুল বারেক জানান, রাতে ভাবির শয়ন ঘরে গিয়ে ভাইয়ের সামনেই তিনি শারিরিক সম্পর্কে লিপ্ত হন। তবে অভিযুক্ত স্বামী আব্দুল মালেকের বক্তব্য পাওয়া যায়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে। দুপুরে অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আইএনবি/বি.ভূঁইয়া