স্ত্রীকে নির্যাতন করে মাথার চুল কেটে দিয়ে তালাক দিলেন স্বামী!

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় রোববার (১ জানুয়ারি) উপজেলার উত্তর গাওপাড়া গ্রামে এক স্বামী তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রীকে মারধরসহ মাথার চুল কেটে তালাক দিয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিষয়টি জানাজানি হয়।

স্থানীয়রা জানায়, একবছর আগে ওই নারীর সঙ্গে বাঘা পৌর এলাকার উত্তর গাওপাড়া গ্রামের ছামির উদ্দিনের ছেলে আমির উদ্দিনের এক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে কারণে অকারণে আমির উদ্দিন তার স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন। ফলে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে কয়েক দফা বাবার বাড়িতে চলে যান ভুক্তভোগী। আবার তাকে স্বামীর বাড়ি ফিরে আনা হয়।

সবশেষ রোববার সকালে আমির উদ্দিনের লুঙ্গি ধুয়ে দিতে দেরি হওয়ায় স্ত্রীকে মারধর করে তার মাথার চুল কেটে দেয় স্বামী আমির উদ্দিন। এরপর একবার মৌখিকভাবে, পরে কাজী অফিসে গিয়ে ডির্ভোস দিয়ে স্ত্রীকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। নিরুপায় হয়ে পরদিন সোমবার (২ জানুয়ারি) দুপুরে পরিবারের লোকজন তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আমির উদ্দিনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ ধরনের অভিযোগ দিতে থানায় একজন নারী এসেছিলেন। তার স্বামীকে খুঁজে পাওয়া যায়নি। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আইএনবি/বিভূঁইয়া